বেগমগঞ্জে তাবলীগে এসে যুবকের আত্মহত্যা
প্রকাশ : ২১ মে ২০২৩, ১৯:১৪
বেগমগঞ্জে তাবলীগে এসে যুবকের আত্মহত্যা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্লাহপুর ইউনিয়ন থেকে মাহাদী হাসান (২০) নামের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক গত চারদিন আগে কুড়িগ্রাম থেকে ১৪ জনের একটি দল নিয়ে তাবলীগ জামাতে নোয়াখালী আসেন।


রবিবার (২১ মে) দুপুরে পুলিশ আমান উল্লাহপুর বোখারি জামে মসজিদ এলাকা থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে। নিহত মাহাদী হাসান কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার উত্তর বড়ভিটা গ্রামের শামসুল হক পলাশের ছেলে।


স্থানীয়রা জানান, গত ১৮ মে বৃহস্পতিবার দুপুরে দেশের বিভিন্ন স্থান থেকে ১৪জনের একটি তাবলীগ জামাত আমান উল্লাহপুর বোখারি জামে মসজিদে আসেন। রবিবার সকাল সাড়ে ৫টার দিকে ওই মসজিদ পাশ্ববর্তী একটি আম গাছের সাথে গলায় গামছা দিয়ে ফাঁস দেয়া অবস্থায় মাহাদীর মৃতদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে থানায় অবগত করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।


বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, সকালে কুড়িগ্রাম থেকে এক পুলিশ কর্মকর্তা প্রথমে বিষয়টি আমাকে মোবাইলে অবগত করেন। পরে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাহাদী হাসান আত্মহত্যা করেছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।


বিবার্তা/সবুজ/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com