হিলিতে ঋণের চাপে গলায় ফাঁস দিয়ে প্রাণ দিল যুবক
প্রকাশ : ০৯ মে ২০২৩, ১৮:১৮
হিলিতে ঋণের চাপে গলায় ফাঁস দিয়ে প্রাণ দিল যুবক
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে ঋণের দায়ে পরিবারের সবার অজান্তে সাইফুল ইসলাম (৪৮) নামের এক ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


মঙ্গলবার (৯ মে) উপজেলার আলীহাট ইউনিয়নের ইটাই বাওনা গ্রামে এই ঘটনাটি ঘটে। সাইফুল ইসলাম ওই গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে।


পরিবার সূত্রে জানা যায়, গতকাল সোমবার ( ৮ মে) রাতে সাইফুল ইসলাম খাওয়া দাওয়া করে প্রতিদিনের মতো বাড়িতে নিজ কক্ষে শুয়ে পরে। পরের দিন সকালে পার্শের একটি নির্মানাধীন (আলী হাসানের) বাড়িতে তার গলায় ফাঁস দেওয়া মৃতদেহ পাওয়া যায়। এরপর ঘটনাটি থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ধানের ব্যবসা করতে গিয়ে তার অনেক দেনাপাওনা (ঋণ) হয়েছে সেই কারণেই এই হত্যা কান্ডের ঘটনা ঘটেছে বলে তাদের ধারণা।


হাকিমপুর থানা অফিসার আবু সায়েম বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে ইটাই বাওনা গ্রামে যাই । এসময় সাইফুল ইলামের মৃতদেহ চকিতে শোয়ানো অবস্থায় পাই। এটি হত্যা না আত্মহত্যা এই বিষয়টা নিশ্চিত করতে বলতে পারছি না। সাইফুলের মৃতদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। কিন্তু প্রাথমিক তদন্তে তার গলায় ফাঁস দেওয়ার আলামত পাওয়া গেছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।


বিবার্তা/রব্বানী/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com