শ্রীমঙ্গলে মহান মে দিবস পালিত
প্রকাশ : ০১ মে ২০২৩, ১৭:৫৫
শ্রীমঙ্গলে মহান মে দিবস পালিত
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস-২০২৩ উপলক্ষে ১ মে, সোমবার বেলা ১২ টায় 'মে দিবস শ্রীমঙ্গল' উদযাপন কমিটির আয়োজনে উপজেলার বিভিন্ন বাগানের চা শ্রমিকদের নিয়ে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।


রাজঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় ব্যানার্জির সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ সভাপতি মোমিনুল হোসেন সোহেলের সঞ্চালনায় শ্রীমঙ্গল শহরের জেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয় বিশাল সমাবেশ।


সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, ভারপ্রাপ্ত সম্পাদক জগৎজ্যেতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ,মোঃ বেলায়েত হোসেন।


প্রধান অতিথি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় মেহনতী মানুষের পক্ষে কথা বলেছেন। মেহনতি মানুষের জন্য সারা জীবন লড়াই সংগ্রাম করে গেছেন। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও শ্রমিকদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। চা শ্রমিকদের বেতন মজুরির বৃদ্ধির ব্যবস্থাও করছেন।


তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দদেরকে নিয়ে বিভিন্ন বাগানে প্রায় ৫৮টি ঘর নির্মাণ করে দিয়েছি। আমরা আগামীতে আওয়ামী লীগ সরকার গঠন করতে পারলে প্রত্যেক শ্রমিককে ঘর নির্মাণ করে দেব।


এসময় সমাবেশে আরও উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুর ইসলা রেনু, কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়ালাসহ বিভিন্ন চা বাগানের পঞ্চায়েত কমিটি। এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, চা শ্রমিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সমাবেশে উপস্থিত ছিলেন।


বিবার্তা/রিয়ন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com