নির্বাচন সামনে রেখে গুজব রটানোর অপচেষ্টা করলেই ব্যবস্থা: আইজিপি
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ১৮:২৮
নির্বাচন সামনে রেখে গুজব রটানোর অপচেষ্টা করলেই ব্যবস্থা: আইজিপি
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় নির্বাচনের আগে কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।


শনিবার (২৯ এপ্রিল) দুপুরে সিলেটের পুলিশ লাইন্সে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।


এ সময় সিটি করপোরেশনসহ সকল নির্বাচনের দায়িত্ব ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সক্ষম আছে। নির্বাচন কমিশনের কর্তৃক অর্পিত যেকোনো দায়িত্ব যথাযথভাবে পালনে পুলিশ প্রস্তুত আছে বলেও জানান আইজিপি।


মতবিনিময়কালে আইজিপি আরো বলেন, প্রধানমন্ত্রীর জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে পুলিশ সকলকে সঙ্গে নিয়ে জঙ্গি ও সন্ত্রাস দমনে সক্ষম হয়েছে।


গুজব নিরসনে পুলিশ কাজ করছে উল্লেখ করে পুলিশ মহাপরিদর্শক বলেন, নির্বাচন সামনে রেখে কেউ গুজব রটানোর অপচেষ্টা করলে প্রচলিত আইন অনুযায়ী তাদের শক্ত হাতে দমন করা হবে। কাউকে গুজব ছড়ানোর সুযোগ দেয়া হবে না। বিষয়টি আমরা নজরদারিতে রেখেছি।


এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কমিশনার মো. ইলিয়াছ শরীফ, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মু. মাসুদ রানা, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সিলেটের পুলিশ সুপার রওশন উজ্জামান ও সিআইডি সিলেট জোনের পুলিশ সুপার সুজ্ঞান চাকমা প্রমুখ।


বিবার্তা/ফয়সাল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com