ফিরতি যাত্রা: দৌলতদিয়া ঘাটে ভিড়
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৩, ১৩:০৭
ফিরতি যাত্রা: দৌলতদিয়া ঘাটে ভিড়
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদের ছুটি শেষ। এবারের কর্মক্ষেত্রে ফেরার পালা। কর্মমুখী মানুষের উপচেপড়া ভিড় দেখা গেছে দৌলতদিয়া ফেরি ও লঞ্চঘাট এলাকায়। সোমবার সকাল থেকে ২১ জেলার প্রবেশ পথ হওয়ায় দৌলতদিয়া ফেরি ও লঞ্চ ঘাট এলাকায় যাত্রীরা ভিড় করছেন। সেই সাথে যাত্রীবাহী বাস ও ছোট গাড়ি প্রাইভেটকার, মাইক্রো বাসসহ বিভিন্ন যানবাহনের চাপ বেশি রয়েছে আজ।


প্রতিটি লঞ্চ ও ফেরিতে যাত্রীদের উপচেপড়া ভিড় ছিল। যাত্রীরা জানান, তারা এবার বাড়িতে গিয়ে ভালো মত ঈদ করেছেন। আবার ঈদ শেষে তারা এখন কর্মে যোগ দিতে ঢাকাসহ বিভিন্ন জেলাতে যাচ্ছেন। তবে এবছর রাস্তায় কোন যানজট না থাকায় স্বস্তিতে আসা-যাওয়া করতে পেরেছেন। যানবাহনে অতিরিক্ত ভাড়া বৃদ্ধির কারণে তাদের সমস্যা হচ্ছে। এ ব্যাপারে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ জরুরি বলে মনে করেন যাত্রীরা।


দৌলতদিয়া ঘাটে কর্মরত ট্রাফিক পুলিশের সার্জেন্ট প্রশান্ত কুমার মৌলিক বলেন, দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে কর্মমুখী মানুষের ঢাকাসহ বিভিন্ন জেলাতে যেতে কোন ধরনের দুর্ভোগ যেন না হয় সেদিকে নজর রয়েছে। ঈদের আগে ও ঈদের পর যাত্রীদের যাত্রা নির্বিঘ্ন করতে সার্বক্ষণিক কাজ করছি আমরা। আজ এ নৌরুটে ১৯টি ছোট বড় ফেরি ও ২২টি লঞ্চ চলাচল করছে।


বিবার্তা/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com