জৈন্তাপুরে বজ্রপাতে তিন শিশুর মৃত্যু
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৩, ২৩:১৯
জৈন্তাপুরে বজ্রপাতে তিন শিশুর মৃত্যু
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের জৈন্তাপুর উপজেলায় পৃথক স্থানে বজ্রপাতে তিন শিশুর মৃত্যু হয়েছে।


শুক্রবার (২১ এপ্রিল) বিকেলে ও দুপুরে দুই দফায় বজ্রপাতে শিশুদের মৃত্যু হয়। দুপুরে উপজেলার দরবস্ত ইউনিয়নের বিসনাটেক গ্রামে দুই শিশু ও বিকেল সাড়ে ৪টায় জৈন্তাপুর ইউনিয়নের বাংলাবাজার বেঙ্গল স্টোন ক্রাশার এলাকায় এক শিশুর মৃত্যু হয়। জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।


জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার বিসনাটেক গ্রামে আম কুড়াতে গিয়ে সুলেমান আহমদের ছেলে নাঈম আহমদ (৮) ও একই গ্রামের মৃত দেলোয়ার হোসেনের মেয়ে আঞ্জুমা বেগম (৬) বজ্রপাতে আহত হয়। স্থানীয়রা তাদরে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুই শিশু পারিবারিক সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই-বোন।


একইদিন বিকেল সাড়ে ৪টায় জৈন্তাপুর ইউনিয়নের ৪ নম্বর বাংলাবাজারে বেঙ্গল স্টোন ক্রাশার সংলগ্ন পাথর সাইটে বজ্রপাতে ইমন আহমেদ (১০) নামে এক শিশুর মৃত্যু হয়। ইমন জৈন্তাপুর ইউনিয়নের বাংলাবাজার গ্রামের আলম মিয়ার ছেলে। ইমনের নিথর দেহ পড়ে থাকতে দেখে স্থানীয় ব্যবসায়ী সাইদুল ও শহীন উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


বজ্রপাতের ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (এসিল্যান্ড) রিপামনী দেবী শোকাহত পরিবারগুলোকে দেখতে যান। এসময় ঘটনার খোঁজখবর নেন।


এসিল্যান্ড রিপামনী দেবী বলেন, বজ্রপাতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। পরে সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান স্যারের পক্ষ থেকে নগদ ২০ হাজার করে তিনটি পরিবারকে মোট ৬০ হাজার টাকা সহায়তা দেয়া হয়।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com