রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকারী সদস্য আটক
প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩, ১৯:৩৫
রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকারী সদস্য আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের চকরিয়া উপজেলা থেকে দুর্গম চিংড়ি ঘেরে অভিযান চালিয়ে আরসা'র সদস্য মো. নাসির উদ্দীন নামে এক অস্ত্র জোগানকারীর সদস্যকে আটক করেছে র‍্যাব।


১০ এপ্রিল, সোমবার বিকেলে বিষয়টি গণমাধ্যমকে জানান র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার (আইন ও গণমাধ্যম) শামসুল আলম খান।


রবিবার দিবাগত রাত বারটার দিকে চকরিয়া উপজেলার ইলিশিয়া চৌয়ারফাঁড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আলম খান বলেন, গত ৯ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার চকরিয়া উপজেলার ১৩ নং ভেওলা ইউনিয়নের ইলিশিয়া চৌয়ারফাঁড়ি গ্রাম এলাকা থেকে দূরে অবস্থিত দূর্গম চিংড়ি ঘেরের মধ্যে রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকারীর চক্রের একজন সক্রিয় সদস্য অবস্থান করছিল বলে খবর পায়। এর ভিত্তিতে সোমবার দিবাগত রাত বারটার দিকে অভিযান চালিয়ে মো. নাসির উদ্দীন নামে একজন আরসা'র সন্ত্রাসীদের কাছে অস্ত্র সরবরাহকারীর সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় তার দেহ তল্লাশি করে দুই রাউন্ড কার্তুজসহ দুটি এলজি বন্দুক উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার মহেশখালী সহ বিভিন্ন এলাকা থেকে অবৈধ অস্ত্র সংগ্রহ করে গোপনে রোহিঙ্গা ক্যাম্পে আরসা সন্ত্রাসীদের কাছে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেন।


উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদসহ তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চকরিয়ায় থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।


বিবার্তা/তাফহীমুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com