র‌্যাব হেফাজতে মৃত্যু: জেসমিনের ময়নাতদন্ত প্রতিবেদন হস্তান্তর
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩, ২৩:৫৩
র‌্যাব হেফাজতে মৃত্যু: জেসমিনের ময়নাতদন্ত প্রতিবেদন হস্তান্তর
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

র‌্যাব হেফাজতে মারা যাওয়া সুলতানা জেসমিনের (৩৮) ময়নাতদন্তের প্রতিবেদন পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। রবিবার (২ এপ্রিল) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ফরেনসিক বিভাগ প্রতিবেদনটি হস্তান্তর করে।


রামেকের ফরেনসিক বিভাগ সূত্র জানায়, জেসমিনের মৃত্যুর পর ২৫ মার্চ রামেকের মর্গে ফরেনসিক বিভাগের প্রধান ডা. কফিল উদ্দিনের নেতৃত্বে ৩ সদস্যের একটি মেডিকেল বোর্ড তার মরদেহের ময়নাতদন্ত করে।


এ বিষয়ে ফরেনসিক বিভাগের প্রধান ডা. কফিল উদ্দিন জানান, ময়নাতদন্ত প্রতিবেদন প্রস্তুতের পরে রোববার বিকেলে তা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।


রাজপাড়া থানার ওসি দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন প্রস্তুত হয়েছে। তবে হাতে পাইনি। এটি কোর্টের পরে পুলিশ কমিশনারের দপ্তর হয়ে আমাদের কাছে আসবে।


প্রসঙ্গত, সুলতানা জেসমিনকে গত ২২ মার্চ সকালে অফিসে যাওয়ার পথে শহরের মুক্তির মোড় এলাকা থেকে আটক করে র‌্যাব। ওই দিন দুপুর ১২টার পর পরিবারের সদস্যরা জানতে পারেন সুলতানা নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রামেক হাসপাতালে নেওয়া হয়। রামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ সকালে তিনি মারা যান। পরের দিন ২৫ মার্চ রামেকে ময়নাতদন্ত শেষে বিকেলে নওগাঁ সরকারি কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com