দীঘিনালায় শর্ট সার্কিট থেকে আগুন, ১৬ দোকান পুড়ে ছাই
প্রকাশ : ০৭ মে ২০২৪, ১৮:১৬
দীঘিনালায় শর্ট সার্কিট থেকে আগুন, ১৬ দোকান পুড়ে ছাই
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ির দীঘিনালায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ইজিবাইকের ব্যাটারিতে চার্জ দেওয়ার সময় শর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়ে গেছে প্রায় ১৩টি দোকান (তার মধ্যে ২টি ঝাড়ুর ফুলের গোডাউন), ৩টি বসত ঘর ও ১টি নতুন টমটম।


৭ মে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার মেরুং ইউনিয়নের কাঁঠাল বাগান এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে দুই ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।


মেরুং ইউনিয়নে চেয়ারম্যান মাহমুদা বেগম লাকি জানান, দুপুরের দিকে ইজিবাইক বা টমটমের ব্যাটারিতে চার্জ দেওয়ার সময় আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। তবে আশপাশে পানির উৎস না থাকায় আগুন নেভাতে সময় বেশি লাগে।


দীঘিনালা ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন কর্মকর্তা রুবেল ত্রিপুরা বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। এতে ১৬টি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। এর মধ্যে ১টি টমটমও ছিল।


তিনি আরো জানান, আশপাশে পানি না থাকায় দূর থেকে পাইপলাইনের মাধ্যমে পানির ব্যবস্থা করে আগুন নিয়ন্ত্রণে আনতে হয়েছে। প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।


বিবার্তা/মামুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com