চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ০০:৪৩
চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুর সদর উপজেলায় আনন্দ পরিবহনের একটি বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় শিশুসহ চারজন যাত্রী গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।


শুক্রবার (৩১ মার্চ) বিকেল ৩টায় চাঁদপুর সদর উপজেলা বাগাদী ইউনিয়নের বাগাদী কাদির মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর চর রমণি মোহন গ্রামের আবুল কালামের ছেলে মো. রুবেল (২৫) এবং একই জেলার রায়পুর উপজেলার ৮নং চরবংশী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চর কাছিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মো. সোহেল রানা (২৫)।


স্থানীয়রা জানান, আনন্দ পরিবহনের বাসটি চাঁদপুর বাস স্ট্যান্ড থেকে রায়পুরের উদ্দেশে এবং সিএনজিচালিত অটোরিকশা রায়পুর থেকে চাঁদপুরে প্রবেশ করার সময় এ সংঘর্ষ হয়।


নিহত সোহেল রানার স্বজনেরা জানান, ওমানের উদ্দেশে চাঁদপুর যাওয়ার পথে সিএনজি-বাস সংঘর্ষে মৃত্যুবরণ করেন সোহেল। শনিবার সকাল ১০টায় এমিরেটস এয়ারলাইন্স ফ্লাইট ছিল তার।


চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, বিকেল ৩টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের বাগাদী ইউনিয়নের কাদির মার্কেটের সামনে সিএনজিচালিত অটোরিকশার সাথে আনন্দ পরিবহনের একটি বাসের সংঘর্ষে সোহেল রানা ঘটনাস্থলে মারা যান এবং নিহত রুবেলের চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com