ইন্দুরকানীতে জাতীয় পার্টির ইফতার মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ৩০ মার্চ ২০২৩, ২০:০৭
ইন্দুরকানীতে জাতীয় পার্টির ইফতার মাহফিল অনুষ্ঠিত
উপজেলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টি-জেপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ মার্চ, বৃহস্পতিবার বিকেলে পবিত্র মাহে রমজান উপলক্ষে জাতীয় পার্টি-জেপির উপজেলা শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


উপজেলা জাতীয় পার্টি জেপির আহবায়ক ও পত্তাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহীন হাওলাদার এর সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী পিরোজপুর-২ আসনের সাংসদ সদস্য ও জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু।


এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম, উপজেলা জাতীয় পার্টি জেপির সদস্য সচিব ও ৪নং ইন্দুরকানী ইউপি চেয়ারম্যান মাসুদ করীম তালুকদার ইমন, অফিসার ইনচার্জ এনামুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, প্রেসক্লাব সভাপতি এইচ এম ফারুকক হোসাইন,সাধারন সম্পাদকমনিরুজ্জামান খান, সহ বীরমুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি জেপি, ছাত্রসমাজ, যুবসমাজের এবং বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষিকা, সকল ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ। ইফতার মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী ও দেশবাসীর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


বিবার্তা/শামীম/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com