টেকনাফে ফেলে যাওয়া বস্তায় মিলল ৭ লাখ পিস ইয়াবা
প্রকাশ : ২৮ মার্চ ২০২৩, ১৭:০৮
টেকনাফে ফেলে যাওয়া বস্তায় মিলল ৭ লাখ পিস ইয়াবা
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিন বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে বোট থেকে ফেলে যাওয়া ১০ টি বস্তায় ৭ লক্ষ পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড। এ সময় কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি। ২৮ মার্চ, মঙ্গলবার দুপুরে কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।


তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে টেকনাফ উপজেলার সেন্ট মার্টিন উপকূলীয় বঙ্গোপসাগরে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন মিয়ানমার হতে একটি কাঠের বোটকে বাংলাদেশের জলসীমায় প্রবেশ করতে দেখা যায়। বোটটি গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ডের সদস্যরা বোটটিকে থামার সংকেত দেয়।


এসময় বোটের মাঝি কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে বোটটি না থামিয়ে দ্রুত মায়ানমার সীমানার দিকে পালাতে থাকে। কোস্ট গার্ড সদস্যরা বোটটিকে ধাওয়া করলে একপর্যায়ে বোট থেকে পলিথিনে মোড়ানো বাদামী রঙের কিছু প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে দ্রুত গতিতে মিয়ানমার সীমানায় চলে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা ১০টি বস্তা পানি থেকে উদ্ধার করে। উদ্ধারকৃত বস্তাগুলো তল্লাশি চালিয়ে ৭ লক্ষ পিস ইয়াবা জব্দ করা হয়।


তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


বিবার্তা/তাফহীমুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com