বগুড়ায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা
প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১৮:৫৭
বগুড়ায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ রবিবার বেলা ১১টায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন তিনি।


সভায় বিশেষ অতিথি ছিলেন সিআইডি বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউসার সিকদার, ইন-সার্ভিস ট্রেনিং পুলিশ সুপার মো. বেলাল হোসেন, জেলা পিবিআই পুলিশ সুপার এহসানুল কবীর, হাইওয়ে পুলিম সুপার মো. হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন সহ জেলা পুলিশের সিনিয়র কর্মকর্তা, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, জেলার বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা ও সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


পরবর্তীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে রচনা, চিত্রাংকন, গ্রন্থপাঠ, কুইজ, উপস্থিত বক্তৃতা ও ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।


আলোচনা সভা শেষে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে ব্যবহারের জন্য একটি স্কুল বাসের উদ্বোধন এবং চাবি হস্তান্তর করা হয়।


বিবার্তা/রাহেনুর/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com