খানসামায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত
প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১৩:৪৫
খানসামায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন করা হয়েছে।


দিবসটি উপলক্ষে সকালে উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনার, খানসামা সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় শহীদ মিনার, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, ফায়ার সার্ভিস, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ শেষে শহীদদের স্মরণে নীরবতা পালন ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
এছাড়া পাকেরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।


এরপর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন, কুচকাওয়াজ, ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগে এর সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন , উপজেলা নির্বাহী অফিসার রাশিদা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, কৃষি কর্মকর্তা বাসুদেব রায়, ওসি চিত্তরঞ্জন রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান, ওসি তদন্ত তাওহিদুল ইসলাম,সহ সরকারি-বেসরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তা ও কর্মচারী, সাংবাদিক ও সুধীজন।


বিবার্তা/জামান/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com