দুর্গাপুরে প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও ট্যাব বিতরণ
প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ২১:০১
দুর্গাপুরে প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও ট্যাব বিতরণ
দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্মার্ট বাংলাদেশ তৈরিতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় ১২৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি করে ল্যাপটপ ও ২৭টি মাধ্যমিক বিদ্যালয়ের ১৬২ জন শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে।


২৫ মার্চ শনিবার দুপুরে উপজেলা প্রশাসন, মাধ্যমিক শিক্ষা অফিস ও পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এসব ল্যাপটপ ও ট্যাব বিতরণ করা হয়।


অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয় গুলোর প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ ও মাধ্যমিক শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দেন।


এ সময় উপিস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান, একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দীন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো.মেহেরুল্লা, প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সীতেশ চন্দ্র পাল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওসমান গনি তালুকদার, ওসি তদন্ত দুর্গাপুর থানা মো.নুরুল আলম, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাধারণ সম্পাদক মো.জামাল তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, উপজেলা যুবলীগের সভাপতি মো.আব্দুল হান্নান, আওয়ামী লীগ নেতা বিপ্লব মজুমদার প্রমুখ।


বিবার্তা/রফিক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com