সিরাজগঞ্জে ৬ দোকানে আগুন, ৬০ লাখ টাকার ক্ষতি
প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৫:৩৯
সিরাজগঞ্জে ৬ দোকানে আগুন, ৬০ লাখ টাকার ক্ষতি
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের র‌্যাব অফিস সংলগ্ন মার্কেটে আগুন লেগে ভস্মিভূত হয়েছে ৬টি দোকান।


শুক্রবার (২৪শে মার্চ) রাত সাড়ে এগারোটার দিকে বারি মাষ্টারের মার্কেটের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা ছড়িয়ে পড়ে অন্যান্য দোকানে।


স্থানীয়রা আগুনে নেভানোর চেষ্টা করলে নেভাতে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ১ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।


উল্লাপাড়া ফায়রা সার্ভিসের ফায়ার ফাইটার ইমরান হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।


তবে এর মধ্যেই ৬টি দোকানের মালামাল পুড়ে যায়। স্থানীয়দের বরাত দিয়ে তিন জানান, কয়েলের আগুন থেকে ঘটনার সূত্রপাত হলেও যন্ত্রাংশের ভেতরে তেল জাতীয় পদার্থ থাকার কারনে আগুনের তীব্রতা বেড়েছে।তবে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরন থেকে রক্ষা পেয়েছে।


মার্কেট থাকা ব্যবসায়ী আব্দুল আলিম, আব্দুর রশিদ,রফিক আহামেদ, মনিরুল ইসলাম,সাখাওয়াত হোসেন,রায়হান আলী, বলেন,আমার কর্মস্থলে আগুন লেগে আমরা নিঃস্ব। আমাদের যা ছিলো সব শেষ, পরিবার পরিজনদের নিয়ে চলাচলের রাস্তাটুকুও নেই। আমরা একেবারে অসহায় হয়ে পড়েছি।


মার্কেটের মালিক আব্দুল বারী মাস্টার জানায়, আগুনে মার্কেটের ৬টি দোকানে থাকা মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে। এই মার্কেটে ট্রাক বাসের যন্ত্রাংশসহ মেরামতের কাজ করা হতো। মার্কেটের সামনের ফাকা জায়গায় দুটি ট্রাকের শেষ মুহুর্তের কাজ্ও চলছিলো। আগুনে ট্রাক দুটোও ক্ষতিগ্রস্থ হয়েছে। সব মিলিয়ে অন্তত ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।


বিবার্তা/কাইয়ুম/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com