বরগুনায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম
প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ০৯:২৯
বরগুনায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম
বিবার্তা প্রতিবেদক'
প্রিন্ট অ-অ+

বরগুনার বেতাগী উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. টুটুল খানকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে নিজদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে। শুক্রবার (২৪ মার্চ) রাত ৯টার দিকে বেতাগী সদর ইউনিয়নের বাঁকাপোল এলাকায় এ ঘটনা ঘটে।


আহত যুবলীগ নেতা টুটুল খান বলেন, জরুরি কাজে শ্বশুরবাড়ি এলাকায় গেলে পূর্ব শত্রুতার জেরে জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি রফিকুল ইসলাম ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তখন রফিকুল ইসলামের সহযোগী মিরাজ গাজী, মিজান গাজী, রাসেল, সুমন, খাইরুল ইসলাম, সজীব ও নাঈমসহ ৮-১০ জন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে চলে যান।


পরে ঘটনা শুনে আহত যুবলীগ নেতা টুটুলের স্বজনরা তাকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক টুটুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা হাসপাতালে পাঠায়।


টুটুলের ভাই মো. জসিম খান জাগো নিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে টুটুলকে উদ্ধার করে বেতাগী হাসপাতালে নিয়ে আসি। রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে বরিশাল হাসপাতাল রেফার করেন।


অভিযোগের বিষয়ে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, কারা হামলা করেছে আমি কিছুই জানি না। ঘটনার দিন সকাল থেকে ব্যক্তিগত কাজে পাথরঘাটায় অবস্থান করছি। আপনারা চাইলে পাথরঘাটা সংসদ সদস্যর বাড়ির সিসিটিভি ফুটে চেক করে দেখতে পারেন। কারণ আমি ওই সড়ক দিয়ে বেশ কয়েকবার আসা-যাওয়া করেছি।


বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. লিখন জানান, রোগীর দুপায়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ডান হাতের বৃদ্ধাঙুলের ৯০ ভাগ কেটে গেছে। এছাড়া শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে।


বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com