রাজধানীতে স্কুলশিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৪ মার্চ ২০২৩, ১৮:১১
রাজধানীতে স্কুলশিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর নারিন্দার একটি বাসায় মালেকা জুবায়দা রহমান সুমি (৩০) নামে এক স্কুলশিক্ষিকার অস্বাভাাবিক মৃত্যু হয়েছে। সুমি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেন তার স্বামী আ. কাইয়ুম।


শুক্রবার (২৪ মার্চ) দুপুর ১২টার দিকে গেন্ডারিয়া থানাধীন নারিন্দা কোম্পানীগঞ্জ ২৪/২ নম্বার বাড়িতে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় সোয়া ৩টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


স্বামীবাগে একটি কিন্ডারগার্টেনে প্রায় ১৬ বছর ধরে সহকারী শিক্ষিকা হিসেবে ছিলেন সুমি। আর কাইয়ুম গাড়ির এসি মেরামতের কাজ করেন এবং পাশাপাশি এসির ব্যবসাও রয়েছে তার।


হাসপাতালে আ. কাইয়ুম জানান, কোম্পানীগঞ্জে তাদের তিনতলা বাড়ির নিচতলায় থাকেন তারা। সুমি তার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যাওয়ার পর তার মেয়েই ৬ মাস আগে তারই স্কুলের শিক্ষিকার সঙ্গে কাইয়ুমের বিয়ে দেয়।


কাইয়ুম জানান, কয়েক বছর আগে তার প্রথম স্ত্রীর খালার কাছ থেকে ৬ লাখ টাকা ঋণ হিসেবে এনেছিলেন। নিয়মিত সেই টাকার সুদ পরিশোধ করেন তিনি। তবে শুক্রবার বেলা ১১টার দিকে তার প্রথমম স্ত্রীর বড় ভাইয়ের বউ ও বড় বোন তাদের বাসায় এসে সেই টাকার জন্য গণ্ডগোল করে এবং কাইয়ুমকে বকাঝকা করে। এসব দেখে কিছুক্ষণ পর সুমি নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেন। তখন কাইয়ুম তাকে অনেক ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছেন সুমি। সঙ্গে সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য গেন্ডারিয়া থানায় জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com