রাজবাড়ীর জামালপুরে মহানামযজ্ঞানুষ্ঠান ও মহাশ্মশান কমিটি গঠন
প্রকাশ : ২৩ মার্চ ২০২৩, ১৬:৪৫
রাজবাড়ীর জামালপুরে মহানামযজ্ঞানুষ্ঠান ও মহাশ্মশান কমিটি গঠন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা জামালপুর মহানামযজ্ঞানুষ্ঠান ও জামালপুর সার্বজনীন মহাশ্মশান কমিটি গঠন করা হয়েছে। 


মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জামালপুর কালী মন্দির প্রাঙ্গণে কমিটি দুইটি গঠন করা হয়। কমিটি দুইটি আগামী তিন বছর দায়িত্ব পালণ করবেন।


জামালপুর বাজার সার্বজনীন মহানামযজ্ঞ কমিটিতে সভাপতি হিসেবে গোবিন্দ সাহা ও সাধারণ সম্পাদক পদে নিত্যানন্দ সাহা (নিতাই সাহা) নির্বাচিত হন। 


অন্যদিকে জামালপুর সার্বজনীন মহাশ্মশান কমিটিতে অমিত কুমার সাহাকে সভাপতি ও গোবিন্দ কুমার বিশ্বাস কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।


কমিটিতে গঠনের আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি রাম গোপাল চট্টপাধ্যায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিবেসে বক্তব্য রাখেন জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম ফরিদ হোসেন মিয়া (বাবু)। 


ফরিদ হোসেন মিয়া বাবু বলেন, দীর্ঘদিন ধরে জামালপুর মহানাযজ্ঞানুষ্ঠান বন্ধ রয়েছে। এটি আমাদের জন্য দু:খজনক। জামালপুরের মহানামযজ্ঞনুষ্ঠানকে কেন্দ্রে করে এখানে উৎসব সৃষ্টি হয়। নতুন কমিটির মাধ্যমে ঈদুল ফিতরের পরে এখানে নামযজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হবে। এ সময় তিনি মন্দির ও মহাশ্মশান উন্নয়নের জন্য দুই লক্ষ টাকা অনুদানের আশ্বাস দেন।


কমিটি গঠনের সময় নামযজ্ঞানুষ্ঠানের সাবেক সভাপতি কানাই লাল শিকদার উপস্থিত থাকলেও সাবেক সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন না।কমিটি গঠনের সময় জামালপুর বাজারের দুই শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com