বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেফতার
প্রকাশ : ২৩ মার্চ ২০২৩, ১১:০২
বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেফতার
নোয়াখালী প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তানজিদ হোসেন রনি (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও দুটি ককটেল উদ্ধার করা হয়েছে।


২৩ মার্চ (বৃহস্পতিবার) সকালে আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বেগমগঞ্জ থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


এরআগে বুধবার দিবাগত রাতে বাংলাবাজার এলাকায় অভিযান চারিয়ে তাকে গ্রেফতার করা হয়। রনি বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর গ্রামের আবু তাহেরের ছেলে।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বাংলা বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব-১১, সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল। অভিযানকালে বাজার সংলগ্ন সড়কের ওপর সন্দেহজনক ঘুরাফেরা করায় তানজিদ হোসেন রনিকে আটক করা হয়। পরে তার কথাবার্তা সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে সে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করলে তার দেহে তল্লাশি চালিয়ে পাইপগান, গুলি ও ককটেল জব্দ করা হয়। রনি ওই এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকক্রমের সাথে জড়িত।


র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আসামির বিরুদ্ধে আগেও থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/ইকবাল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com