দুর্গাপুরে ঘরে পেলেন ৩১২ ভূমি ও গৃহহীন পরিবার
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৮:৪১
দুর্গাপুরে ঘরে পেলেন ৩১২  ভূমি ও গৃহহীন পরিবার
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজশাহীর দুর্গাপুরে স্বল্প আয়ের ভূমিহীন গৃহহীনদের যাচাই বাছাই করে চতুর্থ পর্যায়ে ৩১২ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার ভূমি ও পাকা ঘর দেওয়ার কর্যক্রমের উদ্ভোধন করা হয়েছে।


২২ মার্চ বুধবার সকালে আশ্রয়ণ-২ প্রকল্পের আয়োজনে গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে রাজশাহীর দুর্গাপুরে৩১২ পরিবারকে চাবি ও দলিল হস্তান্তরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২২ মার্চ উপজেলা হলরুমে সকালে এ অনুষ্ঠানে আয়োজন করা হয় ।


জানা যায়, বাংলাদেশের ১৫৯ টি উপজেলায় মোট ৩৯৩৬৫ টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে ঘর প্রদান পুনর্বাসনের ব্যবস্থা করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর এনডিসি বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) আব্দুল জলিল, উপজেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর মেয়র সাজেদুর রহমান মিঠু।


দুর্গাপুর উপজেলা ভূমি কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাহিদুল হক, উপজেলা শিক্ষা অফিসার মকলেছুর রহমান, এটিও লায়লা আন্জুম, দিল আফরোজ টিও মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা খাতুন, উপজেলা দারিদ্র্য বিমোচন কর্মকর্তা নজরুল ইসলামসহ বিভিন্ন পদস্থ কর্মকর্তা কর্মচারি বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিবরিয়া/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com