কাউখালীতে ভূমিহীন ও গৃহহীন মুক্ত হওয়ায় আনন্দ র‌্যালি
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৮:২৩
কাউখালীতে ভূমিহীন ও গৃহহীন মুক্ত হওয়ায় আনন্দ র‌্যালি
কাউখালী(পিরোজপুর)প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বপ্নের ঠিকানা হিসেবে ৪র্থ পর্যায়ে পিরোজপুরের কাউখালীতে আরো ১০০ ভূমি ও গৃহহীন পরিবার ঘর পাওয়ার মাধ্যমে উপজেলাকে ‘ক’ শ্রেণি ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে ।


২২ মার্চ বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাউখালীসহ দেশের ১৫৯ উপজেলায় ঘর বিতরণ উদ্বোধন ও ভূমিহীন এবং গৃহহীনমুক্ত ঘোষণার পরপরই কাউখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এবং পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান (পিপিএম-সেবা) এর নেতৃত্বে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়।


এর আগে পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাউখালী উপজেলায় ১০০ পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ঘরের দলিলসহ চাবি হস্তান্তর করেন।


এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সুলতানার সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান (পিপিএম-সেবা),উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম আব্দুস
শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পলটন,বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন তালুকদার প্রমূখ। এসময় অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,আওয়ামী লীগ ও জেপি’র সকল অঙ্গ- সংগঠনের নেতাকর্মী এবং উপকারভোগীরা উপস্থিত ছিলেন।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার সুলতানা জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্পের আওতায় আজ ৪র্থ পর্যায়ে ১০০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ এ ঘর হস্তান্তর করা হয়েছে। বাকী ১২৫টি ঘর নির্মাণের কাজ চলমান। এ নিয়ে উপজেলায় সব মিলিয়ে ৬০৫টি উপহারের ঘর বিতরণের মাধ্যমে এ উপজেলাকে‘ক’ শ্রেণির ভূমি ও গৃহহীন মুক্ত করা হয়েছে।


বিবার্তা/রবিন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com