সিলেটে ৩ ডাকাত গ্রেফতার
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ১৭:৫৯
সিলেটে  ৩ ডাকাত গ্রেফতার
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের গোলাপগঞ্জে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ২০ মার্চ সোমবার র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসান-আল-আলম এ তথ্য নিশ্চিত করেছেন।


এরআগে ১৯ মার্চ রবিবার রাতে মৌলভীবাজারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল।


গ্রেফতারকৃতরা হলেন- মৌলভীবাজারের বড়লেখা থানার মিহারী গ্রামের মৃত প্রফুল্য কুমার দাসের ছেলে নকুল দাস (৪২), কমলগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের আজিম মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন (৩২) ও একই উপজেলার লালাপুর গ্রামের মৃত বরজান মিয়ার ছেলে হাফিজ মিয়া (৩৯)।


এরা গত ১৭ মার্চ শুক্রবার রাতে গোলাপগঞ্জের ভাদেশ্বরে একটি বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত বলে জানিয়েছে র‍্যাব।


র‍্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা জানান, গত ১৭ মার্চ দিবাগত রাত ২টার দিকে গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের মাসুরা (বড়বাড়ী) গ্রামের বাসিন্দা আব্দুল হকের বসতঘরে ৭/৮ জনের একটি ডাকাত দল হানা দেয়। এ সময় তারা কলাপসিবল গেইটের তালা ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে আব্দুল হক ও তার পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।


এ ঘটনায় পরদিন শনিবার সন্ধ্যায় আব্দুল হক বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।


পুলিশের পাশাপাশি র‍্যাবও তদন্ত এবং ডাকাত ধরতে অভিযান শুরু করে। এক পর্যায়ে প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতদের অবস্থান শনাক্ত করে রবিবার রাতে মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেফতার করে র‍্যাব-৯। তাদের বিরুদ্ধে সিলেট ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র, চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে বলেও জানান এএসপি আফসান।


বিবার্তা/ফয়সাল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com