রাজবাড়ীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ২
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ২০:৩৯
রাজবাড়ীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ২
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের গুলিবিনিময়ে রাজ কুমার সরকার ও সুরান মন্ডল নামে ২জন গুলিবিদ্ধসহ ৪জন আহত হয়েছে।


তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৯ মার্চ রবিবার বিকাল ৩টার দিকে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজারে এ ঘটনা ঘটে।


উপজেলার জঙ্গল ইউনিয়নের পুষআমলা গ্রামের অধীর কুমার রায়ের ছেলে অশোক রায় বলেন, দুপুর ১২টার দিকে অজ্ঞাতনামা ৫জন লোক এসে ১লক্ষ ২০ হাজার টাকা চাঁদার দাবীতে মারধোর করে। পাশেই মাধব ঘোষ দাঁড়িয়ে ছিল। বিকাল ৩টার দিকে এলাকার লোকজন খবর পেয়ে সমাধিনগর বাজারে আসেন। আমার সাথে কথা বলার সময় মাধব ঘোষ ওখান দিয়ে যাচ্ছিল। তার কাছে শোনা মাত্র লোকজনের উপর হামলা চালায়।


মাধব ঘোষ ও তাদের লোকের ছোড়া গুলিতে রাজকুমার সরকারের পায়ে ও সুরান মন্ডলের পেটে গুলিবিদ্ধ হয়। এসময় আরও দুইজনকে কুপিয়ে আহত করে। তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন ঘটনার সূত্রপাত চাঁদা চাওয়াকে কেন্দ্র করে। এ ঘটনায় ২জন গুলিবিদ্ধ ও ২জনকে কুপিয়ে আহত করা হয়েছে। পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/মিঠুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com