রাজবাড়ীতে আধিপত্য বিস্তারকে ঘিরে ২ জন গুলিবিদ্ধ
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ২০:৩৭
রাজবাড়ীতে আধিপত্য বিস্তারকে ঘিরে ২ জন গুলিবিদ্ধ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলিতে রাজ কুমার সরকার ও সুরান মন্ডল নামে ২ জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছে। ১৯ মার্চ, রবিবার বিকেলের দিকে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজারে এমন ঘটনা ঘটে।


উপজেলার জঙ্গল ইউনিয়নের পুষআমলা গ্রামের অধীর কুমার রায়ের ছেলে অশোক রায় বলেন, দুপুর ১২টার দিকে অজ্ঞাতনামা ৫জন লোক এসে ১ লক্ষ ২০ হাজার টাকা চাঁদার জন্য মারধর করে। পাশেই মাধব ঘোষ দাড়িয়ে ছিল। বিকেলের দিকে এলাকার লোকজন খবর পেয়ে সমাধিনগর বাজারে আসেন। আমার সাথে কথা বলার সময় মাধব ঘোষ ওখান দিয়ে যাচ্ছিল। তার কাছে শোনা মাত্র লোকজনের উপর হামলা চালায়।


মাধব ঘোষ ও তাদের লোকের ছোড়া গুলিতে রাজকুমার সরকারের পায়ে ও সুরান মন্ডলের পেটে গুলি লাগে। এসময় আরও দুইজনকে কুপিয়ে আহত করা হয়। তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন, ঘটনার সূত্রপাত চাঁদা চাওয়াকে কেন্দ্র করে। এ ঘটনায় ২ জন গুলিবিদ্ধ ও ২ জনকে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/মিঠুন/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com