রাণীনগরে আওয়ামী লীগ ও ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৮:৩১
রাণীনগরে আওয়ামী লীগ ও ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ও ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৯ মার্চ রবিবার দুপুরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।


সম্মেলনে হাফেজ মো. জিয়াউর রহমান জিয়াকে সভাপতি এবং আব্দুল আজিজ সরদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ইউনিয়ন আওয়ামী লীগ এবং তুহিন হোসেনকে সভাপতি ও শাহিন আলম সঞ্চয়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।


মিরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী রনজিত সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, প্রধান বক্তা রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, বিশেষ অতিথি হিসেবে নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসানুর আল মামুন উপস্থিত ছিলেন।


এছাড়া রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদা পারভিন, আব্দুল বারেক মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপন্দ্রেনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাস আলী, রাণীনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির জোসেন জয়,উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ,ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল আহম্মেদ আশিকসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সাহাজুল/জবা


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com