কক্সবাজারে ছিনতাইকারীর চক্রের ৫ সদস্য আটক
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৫:৫২
কক্সবাজারে ছিনতাইকারীর চক্রের ৫ সদস্য আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারে বেড়াতে আসা দুই পর্যটককে মারধর ও ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৫ ছিনতাইকারীকে আটক করেছে ডিবি পুলিশ।


১৮ মার্চ, শনিবার রাতে ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সাংস্কৃতিক কেন্দ্রের সামনে থেকে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ছুরি, মোটর সাইকেল ও লুট করা মোবাইল সেট উদ্ধার করা হয়।


আটককৃতরা হলেন- চৌফলন্ডী এলাকার মো বেলাল এর ছেলে আশরাফ উদ্দিন আরিফ,টেকপাড়া এলাকার মো. ফরিদ এর ছেলে ইরফান ফারদিন প্রকাশ ইরফান মাহমুদ, মধ্যম বাহারছড়া এলাকার এমএ বাদশা ছেলে তাসনিমুল হাসান নাবিল,মো. গিয়াস উদ্দিন এর ছেলে মো. সাঈদ, নাছির উদ্দিন এর ছেলে মো.আবরার উদ্দিন।


জানা যায়, ঢাকা ধামরাই সূয়াপুর এলাকার ইউনিভার্সিটির স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে গত ১৬ মার্চ প্রায় ৯০ জনের একটি দল কক্সবাজারে বেড়াতে আসেন। এরমধ্যে শুভ দে ও মো. আতিক হাসান গত ১৮ মার্চ রাত সাড়ে ৮ টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে ঘুরতে যান। ওই সময় দুটি মোটর সাইকেল যোগে ৫ জন ছিনতাইকারী তাদের পথ গতিরোধ করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা তাদের মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়।


এই ঘটনায় পর্যটক আতিক হাসান কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


ভুক্তভোগী শুভ দে'র পিতা স্বাগতম চন্দ্র দে বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করেন।


পরে বিষয়টি কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে অবগত করলে ১৮ মার্চ, শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি পুলিশ।


কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আহমেদ নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ৫ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছুরি, দুটি মোটর সাইকেল ও নগদ টাকা উদ্ধার করা হয়।


বিবার্তা/তাফহীমুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com