রাজবাড়ীতে ২টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন
প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১৮:৫৬
রাজবাড়ীতে ২টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী জেলার সদর উপজেলা ও পাংশা উপজেলায় দুটি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  


বৃহস্পতিবার সকালে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনকালে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানকে স্মরণ করেন। তিনি বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিনে তার মাগফিরাত কামনা ও পবিত্র রমজান মাসে মুসলিম উম্মার উন্নয়নে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।  


পাংশা সরকারি কলেজ সংলগ্ন উপজেলা মডেল মসজিদ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন,আসাদুজ্জামান রিপন উপ-সহকারী স্থানীয় সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল মোরসেদ আরুজ, উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ চাদ আলী খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকেয়া বেগম, পাংশা মডেল থানার এস আই মিজানুর রহমানসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের অফিসারগণ প্রমুখ। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রধানমন্ত্রীর নাম খচিত মডেল মসজিদের ফলকটি উন্মোচন করেন।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com