ড্যাফোডিল শিক্ষার্থীদের সাথে এলাকাবাসীর সংঘর্ষ, আহত ৫
প্রকাশ : ১৪ মার্চ ২০২৩, ১১:২১
ড্যাফোডিল শিক্ষার্থীদের সাথে এলাকাবাসীর সংঘর্ষ, আহত ৫
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সাথে এলাকাবাসীর ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে প্রায় পাঁচ জন আহত হয়েছে।
১৩ মার্চ সোমবার রাত দশ টার দিকে আশুলিয়া ইউনিয়নের গৌরিপুর ও কুমকুমারী এলাকায় এঘটনা ঘটে।


এসময় প্রায় শতাধিক দোকপাট ভাঙচুর করা হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


স্থানীয় ইউপি সদস্য হোসেন আলী জানান, রাত আট টার দিকে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এক শিক্ষার্থী মোটরসাইকেলে করে গৌরিপুরের বটতলা এলাকায় যাচ্ছিলেন। রাস্তায় একটি লেগুনার সাথে শিক্ষার্থীর মোটরসাইকেলের সংঘর্ষ হলে লেগুনার লোকজন ও স্থানীয়দের সাথে তার কথাকাটাকাটি হয়। পরে রাত দশ টার দিকে ওই শিক্ষার্থী দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ক্যাম্পাসে গিয়ে অন্য শিক্ষার্থীদের বিষয়টি জানালে তারা কয়েক’শ শিক্ষার্থী এক জোট হয়ে গৌরিপুর ও কুমকুমারী এলাকায় প্রায় শতাধিক দোকান পাটে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এসময় তারা বাড়ি ঘরেও হামলা চালায়।


খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে লেগুনার সাথে যে শিক্ষার্থীর মোটরসাইকেল সংঘর্ষ হয়েছে তার নাম এখনো যানা যায়নি। আশুলিয়া থানা পুলিশ বলছে বিষয়টি তদন্ত করা হচ্ছে।


বিবার্তা/শরিফুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com