দৌলতপুরে আওয়ামী লীগের মানববন্ধন
প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ০১:০৯
দৌলতপুরে আওয়ামী লীগের মানববন্ধন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, অগ্নিসন্ত্রাস ও রাষ্ট্রবিরোধী কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন করেছে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ। 


শনিবার, ১১ মার্চ দুপুর ১২টায় দৌলতপুর উপজেলা বাজার সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন, যুগ্মসাধারণ সম্পাদক ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাসানুল আসকার হাসু, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, সরদার আতিয়ার রহমান আতিক, প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার, দৌলতপুর সদর ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি, পিয়ারপুর ইউপি চেয়ারম্যান সোহেল রানা বুলবুল, মথুরাপুর ইউপি চেয়ারম্যান মনোয়ার কবির মিন্টু, চিলমারী ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল, মরিচা ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ, আদাবড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল বাকি, আড়িয়া ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান নইমুদ্দিন সেন্টু, বীর মুক্তিযোদ্ধা আবু আফফান ও আব্দুস সোবহান সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


মানববন্ধন চলাকালে বক্তারা উল্লেখ করেন, সুষ্ঠ রাজনৈতিক ধারায় আন্দোলন করতে ব্যর্থ হয়ে বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি, অগ্নি সন্ত্রাস ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের পথ বেছে নিয়েছে। তাদের এ নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগ সজাগ ও প্রতিহত করতে সর্বদা প্রস্তুত রয়েছে। আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে এবং দেশের মানুষের সার্বিক নিরাপত্তায় সর্বদা সজাগ রয়েছে। 


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com