সীমান্তে গরু আনতে গিয়ে ১ জন নিহত, আহত ১
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৪:৫৬
সীমান্তে  গরু আনতে গিয়ে ১ জন নিহত, আহত ১
বিবার্তা প্রতিদেবক
প্রিন্ট অ-অ+

বান্দরবানের আলীকদম উপজেলার মিয়ানমার সীমান্ত থেকে চোরাই গরু আনতে গিয়ে একজনের রহস্যজনক মৃত্যু হয়েছে। আহত হয়েছে একজন। গতকাল ১০ মার্চ, শুক্রবার বিকেলে আলীকদম উপজেলা সদর থেকে আনুমানিক ৩০কিমি দূরে কুরুকপাতা ইউনিয়নের দূর্গম ত্রিপুরাপাড়ার ইন্দুরমুখ নামক এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত মিসবাহ উদ্দিনের (২৩) শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তিনি আলীকদম সদর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মহিউদ্দিনের ছেলে।


ময়নাতদন্তের জন্য তার মরদেহ বান্দরবান সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। একই ঘটনায় আহত গিয়াস উদ্দিনকে (২৭) আলীকদম সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার আলীকদম উপজেলার চোরাই গরু ব্যবসার সঙ্গে জড়িত কয়েকজন ব্যবসায়ী মিয়ানমার সীমান্তে ১২জন শ্রমিক পাঠায় গরু আনতে। এলাকাটি ত্রিপুরা অধ্যুষিত। স্থানীয়দের ধারনা পাহাড়ী-বাঙ্গালীদের মধ্যে গরু ব্যবসা নিয়ে বনিবনা না হওয়ায় মিসবাহ উদ্দিনকে (২৩) কুপিয়ে এবং গিয়াস উদ্দিনকে (২৭) বেদম মারধর করে আহত করে। পরে সাথে থাকা বাকিরা তাদের উদ্ধার করে গ্রামের বাড়িতে নিয়ে আসে। সাথে অন্যান্যরা বর্তমানে গা ঢাকা দিয়েছে।


আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন সরকার জানান, নিহত ব্যাক্তিকে গোপনে বাড়িতে আনার খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তদন্তের পর ঘটনার মূল বিষয় জানা যাবে।


বিবার্তা/নয়ন/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com