মায়ের অপমান সইতে না পেরে ছেলের আত্মহত্যা
প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১১:০৮
মায়ের অপমান সইতে না পেরে ছেলের আত্মহত্যা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ঘাটাইলে গাছের ডাব খাওয়াকে কেন্দ্র করে মারধর ও মাকে অপমান করায় তা সহ্য করতে না পেরে ক্ষোভে-দুঃখে গলায় ওড়না পেঁচিয়ে আবির (১৪) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে।


আবির ভূঞাপুর উপজেলার অজুর্না ইউনিয়নের কুঠিবয়ড়া গ্রামের বাদশা মন্ডলের ছেলে। সে স্থানীয় ঘাটান্দি আলহাজ হায়দার আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিলো।


৭ মার্চ মঙ্গলবার বিকেল ৩টার দিকে ভূঞাপুর পৌর এলাকার ঘাটান্দি সোনিয়া হাসপাতালের পাশে একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে ভূঞাপুর থানা পুলিশ। সে ঘাটান্দি এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতো।


স্বজন ও প্রতিবেশীরা জানান, সোমবার রাতে মাকে নিয়ে আবির ঘাটাইল উপজেলার যদুরপাড়া গ্রামের তার নানা সুজ্জত আলীর বাড়িতে যায়। এরপর ৮-১০ জন বন্ধু মিলে পাশের ডাকনাপটল গ্রামে ওয়াজ মাহফিল শুনতে যাবার পথে সিংগুরিয়া গ্রামের ডা. ওয়াজেদের বাড়ির গাছের ডাব খাওয়ার পরিকল্পনা করে তারা। আবির ওই বিাড়ির নারিকে গাছে ওঠে।


একপর্যায়ে আশেপাশের লোকজন বিষয়টি টের পেলে তাদের ধাওয়া করে। এসময় বন্ধুরা পালিয়ে গেলেও আবির গাছে থাকায় ধরা পড়ে যায়। স্থানীয়রা তাকে ধরে মারধর ও লাঞ্ছিত করে। এরপর আবিরের মাকে ডেকে নিয়ে তাকে চুরির অপবাদ দিয়ে মাকেও অপমান করে। পরে আবিরকে বাসায় নিয়ে আসে তার মা।


এ ঘটনার পর মঙ্গলবার সকালে আবিরের মা ও তার বড় ভাই তাদের কর্মস্থলে চলে যায়। দুপুরের দিকে তার মা বাড়িতে এসে আবিরকে ডাকতে থাকে এবং বাথরুমের দরজা ধাক্কা দিয়ে দেখতে পায় ভেতর থেকে আটকানো। পরে তার বড় ছেলেকে ফোন করলে সে বন্ধুদের নিয়ে এসে বাথরুমের দরজা ভেঙে আবিরের ঝুলন্ত লাশ দেখতে পায়।


এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, দুপুরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আবির নামে ওই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন।


বিবার্তা/বাবু/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com