মোরেলগঞ্জে বাগান থেকে গৃহ পরিচারিকার মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ১৩:৪০
মোরেলগঞ্জে বাগান থেকে গৃহ পরিচারিকার মরদেহ উদ্ধার
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি বসত বাড়িরর গাছের সাথে ঝুলন্ত অবস্থায় হাওয়া বেগম (৬০) নামের এক গৃহ পরিচারিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গেল দিন শুক্রবার রাত ১০টার দিকে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বর্তমান জাপান প্রবাসী মিজানুর রহমানের বসত বাড়ির বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


থানা পুলিশ ও স্থানীয়দের দেয়া তথ্যমতে, বাদুরতলা গ্রামের স্বামী পরিত্যাক্তা হাওয়া বেগম ৩ দিন পূর্বে পৌরসভার উত্তর সরালিয়া গ্রামে ওই কাউন্সিলরের বাড়িতে ২ হাজার টাকা বেতনে গৃহ পরিচারিকার কাজ নিয়েছিলেন। শুক্রবার রাতে খাবার সময় তাকে খুজে না পেয়ে বাড়ির লোকজন এক পর্যায়ে ঘরের বাইরে বাগানের গাছের সাথে গলায় ফাঁস লাগানো এবং ঝুলন্ত অবস্থায় হাওয়া বেগমের মরদেহ দেখতে পান।


নিহতের মেয়ে কমলা বেগম (৪০) বলেন, তার মা রুজির টানে ঝি এর কাজ নিয়েছিলেন। রাতে হঠাৎ শুনি সে আত্মহত্যা করেছে। তার গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো ছিলো। এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান জানিয়েছেন, হাওয়া বেগমের মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে শনিবার তার মরদেহ উদ্ধার করে পোস্ট মর্টেম করানো হয়েছে।


বিবার্তা/রাজীব/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com