নেত্রকোনায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত, আহত মেয়ে
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ১৬:৪৯
নেত্রকোনায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত, আহত মেয়ে
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় তাদের ৭ বছরের মেয়ে গুরুতর আহত হয়েছে। শিশুটি ময়মনসিংহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার(২মার্চ) সকাল ১০টায় নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার বাগড়া কৃষ্ণপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


নিহতেরা হলেন, খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের সাতগাঁও গ্রামের মৃত লুৎফুর রহমান ছেলে আজহারুল ইসলাম নান্টু (৪৭) এবং তাঁর স্ত্রী নাইসা আক্তার (৩০)। তাঁরা নেত্রকোনা পৌর শহরের নাগড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।


পুলিশ ও স্থানীয়রা বলছে, ‘বৃহস্পতিবার সকালে নান্টু তাঁর স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলে করে নিজ গ্রাম থেকে নেত্রকোনা যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দেয়। এ সময় তারা সবাই রাস্তা থেকে ছিটকে পড়ে।’


গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নান্টুকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নান্টুর স্ত্রী রাইসা আক্তারসহ দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর স্ত্রীর মৃত্যু হয়।


এ বিষয়ে আটপাড়া থানার অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার বলেন, ‘দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। একজনের মরদেহ নেত্রকোনা সদর হাসপাতালে রয়েছে এবং তার স্ত্রীর মরদেহ ময়মনসিংহ সদর হাসপাতালে রয়েছে। তাঁদের শিশু সন্তান ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে এখন আশঙ্কামুক্ত। দুর্ঘটনা কবলিত বাসটির সন্ধান করা হচ্ছে।’


বিবার্তা/জনি/জাহিদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com