দুর্গাপুরে জাতীয় ভোটার দিবস পালিত
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ১৬:৪৬
দুর্গাপুরে জাতীয় ভোটার দিবস পালিত
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘ভোটার হব নিয়ম মেনে,ভোট দিব যোগ্যজনে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের মতো নেত্রকোনার দুর্গাপুর উপজেলাতেও জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।


এ উপলক্ষে বৃহস্পতিবার (২ মার্চ) সকালে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে ইনডোর র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা নির্বাচন অফিস কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাচন কর্মকর্তা তপন চন্দ্র শীলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভূমি) মোঃ আরিফুল ইসলাম।


তিনি বলেন, ভোটার হওয়া আমাদের অধিকার। ১৮ বছর হওয়া মাত্রই সকলের ভোটার হওয়া উচিত। ভোটার হওয়ার মাধ্যমে রাষ্ট্রের সকল সুযোগ সুবিধা ভোগ করা যায়। বাংলাদেশ সরকার ভোটাধিকার রক্ষায় নানান কর্মসূচি গ্রহণ করেছেন। জনকল্যাণমুখী রাষ্ট্র গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার,বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, উপজেলা কৃষি অফিসার মাহাবুবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.সাইফুল ইসলাম,মৎস্য কর্মকর্তা মো. মোস্তফা কামাল, একাডেমীক সুপারভাইজার নাসির উদ্দিন প্রমুখ।


বিবার্তা/রফিক/জবা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com