সবুজবাগে মোটরবাইক ও তেজগাঁয়ে ট্রেনে ধাক্কায় ২ জনের মৃত্যু
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৯
সবুজবাগে মোটরবাইক ও তেজগাঁয়ে ট্রেনে ধাক্কায় ২ জনের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কাওরান বাজার রেলগেটে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা (২২) এক যুবক নিহত হয়েছেন।


সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাতের দিকে এই দুর্ঘটনাটি ঘটে। ইব্রাহিমসহ ৩-৪ জন পথচারী ওই  যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি  বিভাগে নিয়ে আসলে কর্তব্যর চিকিৎসক  চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বি বার্তাকে বলেন , গতরাত আনুমানিক ২ টার দিকে তেজগাঁও রেলগেট এলাকার পথচারীরা গুরুতর আহত অবস্থায় উক্ত যুবককে ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালের  দিকে সে মারা যান তিনি। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি। যুবকের আনুমানিক বয়স ২২ বছর। তার সঙ্গে থাকা একটি মোবাইল নগদ ও ৪০০ টাকা একটি চাবি রিং আমাদের হেফাজতে আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে জানানো হয়েছে।


অপরদিকে রাজধানীর  সবুজবাগে ট্রাকের ধাক্কায় মোটরবাইক চালক  সোহরাব হোসেন হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।


সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাতটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি  বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) ফারুক ব বার্তাকে বলেন, আমরা খবর পেয়ে আজ সকাল সাতটার দিকে ঘটনাস্থল সবুজবাগ থানা ধীন মানিকদিয়া এলাকায় যাই। সেখানে এলাকার লোকজনদের সাথে কথা বলে জানতে পারি,  মৃত ব্যক্তি মোটরবাইক চালিয়ে যাবার পথে একটি পাথর বোঝাই  ট্রাক পিছন থেকে তাকে  ধাক্কা দেয় এতে তার মাথায় গুরুতর জখম হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন। 


তিনি আরো বলেন, তিনি একজন পাথর এবং বালু ব্যবসায়ী তার পিতা শামসুদ্দিন তার বর্তমান ঠিকানা সিমরাইল সবুজ বাগ এলাকায়,দুর্ঘটনা ঘটিয়ে  চালক ট্র্যাক নিয়ে পালিয়ে যায়। আমরা এলাকার  সিসি ফুটেজ দেখে ট্রাকটি চিহ্নিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি ময়নাতদন্তের জন্য মরদহে ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com