মোবাইলে গেম খেলতে গিয়ে ট্রেনে কাটা পড়ল স্কুলছাত্র
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫৬
মোবাইলে গেম খেলতে গিয়ে ট্রেনে কাটা পড়ল স্কুলছাত্র
হিলি প্রতিনিধি, দিনাজপুর
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার সাঁতকুড়ি রেলগেটের উত্তর পার্শে রেললাইনে বসে মোবাইলে গেম খেলার সময় অসাবধানতায় ট্রেনে কাটা পড়ে ওয়াজেদ ইসলাম ওয়াদুদ (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) উপজেলার সাতকুড়ি রেলগেট এলাকায় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেসে কাটা পড়ে এই দুর্ঘটনা ঘটে।


নিহত ওয়াজেদ ইসলাম উপজেলার রায়ভাগ গ্রামের রশিদুল ইসলামের ছেলে ও গোহাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।


তার বাবা রশিদুল ইসলাম বলেন, আজ সকালে কোনও কিছু না খেয়েই বাড়ি থেকে বেরিয়ে যায় ওয়াদুদ। এমনকি স্কুলেও যায়নি। কী কারণে তার মন খারাপ ছিল জানি না। বেলা ১১টার দিকে লোকমুখে শুনতে পাই, ছেলে ট্রেনে কাটা পড়ে মারা গেছে।


স্থানীয় পান দোকানদার আমেদ আলী বলেন, সকাল থেকেই ওই ছেলেটি সাতকুড়ি রেলগেট এলাকায় ঘোরাঘুরি করছিল। ট্রেন আসার আগে তাকে অনেকে রেললাইনের ওপর হাতে মোবাইল নিয়ে বসে থাকতে দেখেছে। অনেকে নিষেধও করেছে। কিন্তু সে কারও কথা শোনেনি। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া জানান, সকালে উপজেলার সাতকুড়ি রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/রববানী/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com