টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জন গ্রেফতার
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২৮
টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জন গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। 


সোমবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আবু আব্দুস ছালাম মিয়া (পিপিএম) বিষয়টি নিশ্চিত করেছেন।


গ্রেফতারকৃতরা হল, সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার ক্ষিদ্র মাটিয়া গ্রামের মোতালেবের ছেলে ইউসুব আলী (৪২), পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা গ্রামের আব্দুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৩৬), টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের কাঠুয়া জোগনি গ্রামের আলী হোসেনের ছেলে মো. জুয়েল(৩১), একই গ্রামের মো. সুরুত আলীর ছেলে সহিদুল ইসলাম (৩০), টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের ধীতপুর গ্রামের মো. জহর আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩০) ও টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের কাঠুয়া জোগনি গ্রামের মো. সাইফুল ইসলামের ছেলে মো. ইদুল মিয়া(২০)।


এ প্রসঙ্গে, টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া (পিপিএম) জানান, সদর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাত ১ টা ৪৫ মিনিটে অভিযান চালিয়ে ৬জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর ৪/৫ জন লোক পালাইয়া যাইতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি সুইস গিয়ার চাকু, একটি শাবল ও গাড়ি থামানোর জন্য দড়িসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।


তিনি আরো জানান, ডাকাতির কাজে ব্যবহিত হলুদ ও নীল রংয়ের একটি মিনিট্রাক(ঢাকা মেট্র-ড-১২-৩৩৮৩) জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে সাত (৭) দিনের রিমান্ড চাওয়া হলে বিজ্ঞ আদালত দুই (২) দিনের রিমান্ড মঞ্জুর করেন।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com