কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৫
কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় আহত অজ্ঞাতনামা এক ব্যক্তি ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অন্যদিকে, রাজধানীর খিলগাঁওয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


রবিবার (১২ ফেব্রুয়ারি) দিনগত রাত দুইটার দিকে তিলপা পাড়া এলাকার একটি ফুটফাত থেকে অজ্ঞাত ওই ব্যক্তির (৬০) মরদেহ উদ্ধার করে খিলগাঁও থানা পুলিশ।


খিলগাঁও থানার এসআই মোহাম্মদ সরোয়ার খান বিবার্তাকে বলেন, আমরা খবর পেয়ে রাতে তিলপাপাড়ার ফুটপাত থেকে মরদেহটি উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


তিনি আরও বলেন, তিলপাপাড়ার ফুটপাতের আশেপাশের লোকজনদের সাথে কথা বলে জানা গেছে যে নিহত ব্যক্তি এখানে ঘুমাতেন, এখানে থাকতেন,এখানে খেতেন। এখনও তার পরিচয় জানা যায়নি। (সিআইডি) ফরেনসিক বিভাগকে খবর দেওয়া হয়েছে।


অন্যদিকে, রাজধানীর কারওরান বাজার রেলগেটে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত অজ্ঞাতনামা এক ব্যক্তি (৫৫) ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১২ফেব্রুয়ারি) রাত ১১ টার ৩০ মিনিটের দিকে নিউরো সার্জারি ওয়ার্ডে মারা যান।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে কারওয়ান বাজার রেলগেটের সামনে কমলাপুরগামী একটি ট্রেনের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন তিনি । পরে তেজগাঁও ফায়ার স্টেশনের লিডার মো. বাবুল মিয়া আহত অবস্থায় অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য যান।


তিনি আরও বলেন, অজ্ঞাতনামা ওই ব্যক্তিটি অমনোযোগী হয়ে রেললাইন দিয়ে পার হওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, ট্রেনে ধাক্কায় নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে ঢাকা রেলওয়ে থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com