আ.লীগ নেতার হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০৩
আ.লীগ নেতার হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরা সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের শ্রীপরামপুর গ্রামের আওয়ামী লীগ নেতা জাহিদ জোয়াদ্দারের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে শহরের চৌরঙ্গী মোড়ে প্রেসক্লাবের সামনে শ্রীরামপুর গ্রামবাসী এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।


হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজাহারুল হক আখরোটের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, অ্যাডভোকেট আবু শামস, সাইদ জোয়াদ্দার, জাহানারা বেগম, রানী বেগম, হাজীপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়মী লীগের সভাপতি চাঁদ বিশ্বাস, আনোয়ার হোসেন মেম্বরসহ আরও অনেকে।


উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৪ ফেব্রুয়ারি বিকালে শ্রীরামপুর গ্রামে নিজ জমিতে সার বোনার সময় একই গ্রামের প্রতিপক্ষ তাহাজ্জত মেম্বরের সমর্থকরা হাজী ইউনিয়নে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগে শ্রম ও জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাহিদ জোয়াদ্দারকে কুপিয়ে জখম করে। এ সময় তারা তার পায়ের রগ কেটে দেয়।


পরে গুরতর আহত অবস্থায় প্রথমে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই সাইদ জোয়াদ্দার বাদী হয়ে পরদিন তাহাজ্জত মেম্বরকে প্রধান আসামি করে মাগুরা সদর থানায় ২৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এক সপ্তাহ পার হয়ে গেলেও এখনও পর্যন্ত পুলিশ এ মামলার কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com