শিক্ষার্থীদের মারামারির ছবি তোলায় সাংবাদিককে পেটাল পুলিশ
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৫
শিক্ষার্থীদের মারামারির ছবি তোলায় সাংবাদিককে পেটাল পুলিশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধানমন্ডি এলাকায় সিটি কলেজ ও ধানমন্ডি আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের সময় কয়েকজন ছাত্রকে আটকের ছবি তুলতে যাওয়ায় এক সাংবাদিককে মারধর করেছে পুলিশ।


১২ ফেব্রুয়ারি, রবিবার দুপুর ১টার দিকে ধানমন্ডি-৪ নম্বরের পিবিআই হেডকোয়োর্টারের সামনের সড়কে এই ঘটনা ঘটেছে। ভুক্তভোগী সাংবাদিক অনলাইন নিউজ পোর্টাল ঢাকামেইলের অপরাধ বিষয়ক প্রতিবেদক খলিলুর রহমান স্ট্যালিন।


ঘটনার প্রত্যক্ষদর্শী সাংবাদিক লতিফ রানা জানান, পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের (পিবিআই) সংবাদ সম্মেলন কাভার করতে যাচ্ছিলেন খলিল। ওই সময় পুলিশ কয়েকজন ছাত্রকে মারধর করে গাড়িতে তুলতে দেখে খলিল ভিডিও ও ছবি ধারণের চেষ্টা করলে একজন পুলিশ সদস্য কলার ধরে খলিলের আইডি কার্ড ও মোবাইল ফোন কেড়ে নেয়। পরে খলিল নিজেকে সাংবাদিক পরিচয় দিলেও ওই পুলিশ সদস্য কোনো কথা না শুনে তাকে গাড়িতে তোলেন। তখন আমি ও চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি ইনামুল হক রুপম ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় পুলিশকে বাধা দিয়ে খলিলকে আটক করার কারণ জানতে চাই। একপর্যায়ে পুলিশ সদস্যরা খলিলকে ছেড়ে দিয়ে দ্রুত গাড়ি নিয়ে চলে যান।


এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক খলিলুর রহমান জানান, সিটি কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের সূত্র ধরে কিছু ছাত্র দৌড়াচ্ছিলেন। ওই সময় কিছু ছাত্রকে মারধর করে গাড়িতে তুলছিল পুলিশ। ছাত্রদের মারধর করে গাড়িতে তোলার দৃশ্য দেখে তিনি ছবি ও ভিডিও ধারণ করার চেষ্টা করেন‌‌। তবে কয়েকজন পুলিশ সদস্য তাকে বাধা দিয়ে মারধর করে এবং আইডি কার্ড ও মোবাইল কেড়ে নেয়।


বিবার্তা/সোহেল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com