আওয়ামী লীগ গণমানুষের দল: এমপি ফিরোজ
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:১৮
আওয়ামী লীগ গণমানুষের দল: এমপি ফিরোজ
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। আওয়ামী লীগ জনগণের উন্নয়নে কাজ করে। আওয়ামী লীগ সন্ত্রাসে বিশ্বাস করেন না, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। যার কারণে আওয়ামী লীগ এত শক্তিশালী দল।


শনিবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে কালিশুরীর ছিটকা মহসিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


পটুয়াখালীর বাউফলে কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ আয়োজনে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও কালিশুরী ইউপি চেয়ারম্যান নেছার উদ্দিন সিকদার জামাল সভাপতিত্বে করেন।


এমপি আ.স.ম ফিরোজ বলেন, বাউফলের জনগণ আমাকে ৭বার এমপি নির্বাচিত করেছেন। ৪৪বছর ধরে জনগণের সেবা করে যাচ্ছি। জনগণের সেবা করেছি, কখনো শোষন করিনি। আগামী দিনেও জনগণের পাশে থেকে বাউফলের উন্নয়ন করে যাবে। ষড়যন্ত্র ছিল, এখনো আছে। জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে। বাউফলের জনগণ কারো টাকার কাছে বিক্রি হয় না, হয়নি, আর কখনো হবেও না।


এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম নিশু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক মো. ইব্রাহিম ফারুক, আওয়ামী লীগ নেতা ও বিমান বাহিনীর ঊহং কমান্ডার (অব:) খ.ম মশিউর রহমান লাবলু, উপজেলা যুবলীগ সভাপতি মো. শাহজাহান সিরাজ প্রমুখ।


এছাড়াও কর্মী সভায় কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা লীগের নেতৃবন্দ বক্তব্য রাখেন। কর্মী সভায় প্রায় ৫হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/হান্নান/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com