বিএনপি হত্যা-দুর্নীতির মাধ্যমে দেশকে দুঃশাসনের স্বর্গরাজ্যে পরিণত করেছিল: এসএম কামাল
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ২১:১৮
বিএনপি হত্যা-দুর্নীতির মাধ্যমে দেশকে দুঃশাসনের স্বর্গরাজ্যে পরিণত করেছিল: এসএম কামাল
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, বিএনপি এদেশে হত্যা, জঙ্গিবাদ ও দুর্নীতির মাধ্যমে দুঃশাসনের স্বর্গরাজ্যে পরিণত করেছিল। তারা ভেবলছির জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে সারাজীবন ক্ষমতায় টিকে থাকবে। একারণে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা ও ২০০৪ সালের ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যা প্রচেষ্টার উদ্যোগে গ্রেনেড হামলা চালিয়েছিল। ২০০১ সাল থেকে ২০০৬ পর্যন্ত বিএনপি-জামায়াতের তান্ডবে গোটা দেশবাসী অসহায় হয়ে পড়েছিলো।


শনিবার (১১ জানুয়ারি) বিকেলে খুলনার পূর্ব রূপসায় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, দেশবাসী এখন দুর্নীতির করাল গ্রাস থেকে মুক্তি পেয়েছে। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার দক্ষ ও বলিষ্ট নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। বিদেশী সাহায্য ছাড়া স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ হয়েছে। মেট্রোরেল চালু হয়েছে। সারাদেশে ৫৬৪ টি মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে। আওয়ামী লীগ সরকারের এই চলমান উন্নয়নে বিএনপি-জামায়াত জোট দিশেহারা হয়ে পড়েছে।


তিনি আরও বলেন, সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি জোট মিথ্যাচারের মাধ্যমে সরকারের সুনাম ক্ষুণ্ণ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। বিএনপি-জামায়াত জোটের এই অপতৎপরতা ও নৈরাজ্য প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।


অনুষ্ঠানে সম্মনিত অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ  হারুনার রশিদ, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. এমএম মুজিবুর রহমান, অধ্যক্ষ দেলোয়ারা বেগম।


প্রধান বক্তা ছিলেন, খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী, বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল। বক্তৃতা করেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ, সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান সোহাগ, জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. সেলিনা আক্তার পিয়া, সাধারণ সম্পাদক মনোয়ারা খাতুন শিউলি ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।


বিবার্তা/তুরান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com