দ্বিধা-দ্বন্ধ ভুলে ঐক্যবদ্ধ হোন : অ্যাড. মিলন
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৩৪
দ্বিধা-দ্বন্ধ ভুলে ঐক্যবদ্ধ হোন : অ্যাড. মিলন
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে দ্বিধা-দ্বন্ধ ভুলে নিজ নির্বাচনী আসনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন।


৮ ফেব্রুয়ারি (বুধবার) সকালে বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর শহরের বারুইখালীতে সংসদ সদস্যের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত আগামী ১১ ফেব্রুয়ারি শান্তি সমাবেশের প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।


মিলন বলেন, যারা দল থেকে দূরে রয়েছে তাদের ভুলভ্রান্তি সংশোধন করে দলে ফিরিয়ে আনতে হবে। সরকারের গত ১৪ বছরের সকল উন্নয়ন প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। তাই নেতা-কর্মীদের দ্বিধা-দ্ব›দ্ব ভুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলেই নৌকার বিজয় নিশ্চিত হবে।


নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরো বলেন, আগামী নির্বাচনে কে দলীয় মনোনয়ন পাবে সেটি কেবল দলীয় প্রধানই ভাল জানেন। দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে আমরা সবাই ঐক্যবদ্ধ থাকলে অবশ্যই দলীয় প্রার্থীকে বিজয়ী করতে পারবো। এই কারণে দলীয় স্বার্থে নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে যেতে হবে।


উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন আর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, মাহামুদ আলী হাওলাদার, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদার বক্তব্য দেন।


এ সময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাজু/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com