যাত্রাবাড়ীতে কিশোরীর আত্মহত্যা
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৭
যাত্রাবাড়ীতে কিশোরীর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী কুতুবখালী এলাকায় নুপুর আক্তার (১৭) নামের এক এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।


মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


কিশোরীর বাবা মো. খলিল মিয়া বিবার্তাকে বলেন, আমরা যাত্রাবাড়ী থানার কুতুবখালীর বৌবাজার ৪র্থ ভবনের দ্বিতীয় তলায় ভাড়ায় থাকি। আমার দুই মেয়ে এক ছেলের মধ্যে নুপুর ছিল মেঝো। সে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়ার পাশাপাশি একটি গেঞ্জি তৈরির কারখানায় চাকরি করতো। আমি ছোটখাটো ইট-বালির ব্যবসা করি। আমার স্ত্রী তার বোনের বাসায় কাচপুর বেড়াতে যায়।


মঙ্গলবার রাত ১০টার দিকে আমি বাসায় এসে দেখি ঘরের দরজা বন্ধ। পরে জানালার ফাঁকা দিয়ে দেখি নুপুর গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে প্রতিবেশীদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাতে মৃত ঘোষণা করেন।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com