কক্সবাজারে এনজিও কর্মীর রগ কেটে ছিনতাই
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ২১:৪৮
কক্সবাজারে এনজিও কর্মীর রগ কেটে ছিনতাই
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার শহরে বেসরকারি উন্নয়ন সংস্থার দুই (এনজিও) কর্মী ছিনতাইয়ের শিকার হয়েছেন। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জামাল আফরান (৩৮) নামে একজনের হাতের কব্জির রগ কেটে যায়। এ ঘটনায় তার সহকর্মী মিথিলাও আহত হন।


৩০ জানুয়ারি, সোমবার সকালে কক্সবাজার শহরের বাইপাস সড়কের কলাতলী এলাকার বিকাশ ভবনের সামনে এই ঘটনা ঘটে। আহত জামাল আফরান (৩৮) টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরীপাড়ার মৃত ওবাইদুর রহমানের ছেলে।


কক্সবাজার সদর মডেল থানার ওসি রফিকুল ইসলাম বলেন, হাতের রগ কাটার পর তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রসহ দুটি ব্যাগ নিয়ে গেছেন ছিনতাইকারীরা।


ওসি রফিক বলেন, ভোর সাড়ে ৬টার দিকে চট্টগ্রামের উদ্দেশ্যে বাসে উঠতে রিকশাযোগে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনালের দিকে যাচ্ছিলেন জামাল আফরান ও তার সহকর্মী মিথিলা হক। কলাতলীর বাইপাস সড়কের বিকাশ ভবনের সামনে পৌঁছলে অটোরিকশা যোগে এসে একদল ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় ভুক্তভোগীদের সঙ্গে থাকা দুটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। তাদের বাধা দিলে ছিনতাইকারীরা জামাল আফরানকে ছুরিকাঘাত করেন।


ছুরিকাঘাতে জামাল আফরানের বাম হাতের কব্জি রগ কেটে যায়। পরে ছিনতাইকারীরা ব্যাগ দুটি নিয়ে পালিয়ে যান। এসময় সহকর্মী মিথিলাও আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি রফিকুল ইসলাম।


বিবার্তা/তাফহীমুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com