সন্ত্রাস, জঙ্গিবাদ আর মাদক কারবারিদের জন্য র‌্যাব একটি অতংক: মহাপরিচালক
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ২১:৪৫
সন্ত্রাস, জঙ্গিবাদ আর মাদক কারবারিদের জন্য র‌্যাব একটি অতংক: মহাপরিচালক
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অপশক্তি, সন্ত্রসী, জঙ্গিবাদ আর মাদক কারবারিদের জন্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) হবে একটি আতংকের প্রতিক। বাংলাদেশ আমাদের অহংকার, আমরা এই মূল মন্ত্র নিয়ে কাজ করতে চায়। র‌্যাব প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের মানুষ র‌্যাবের প্রতি আস্থা, ভরসা এবং নিরাপত্তার প্রতিক হিসেবে দেখে। দুঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণকালে র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন এসব কথা বলেন।


র‌্যাবের মহাপরিচালক আরও বলেন, দেশের এবং দেশের মানুষের জন্য কাজ করতে গিয়ে, শত বাধা আসলেও তা প্রতিকূলতা মনে না করে আমারা আমাদের দায়ীত্ব পালন করে যাবো।


অপরাধ দমনের পাশাপাশি র‌্যাবের মানবিক কাজের মধ্যে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় ত্রান বিতরণ, করোনাকালীন গরীব ও দুঃস্থদের মধ্যে খাবার ও চিকিৎসা সহায়াতাসহ এতিমদের মধ্যে খাদ্য বিতরণ করেছে।


বরাবরের মতো এবারও এসব অসহায় ও দুস্থ মানুষের পাশে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।


এরই অংশ হিসেবে রবিবার (৩০ জানুয়ারি) বিকেল ৩টায় নগরীর কাশিয়াডাঙ্গা কলেজ মাঠে এক হাজার কম্বল বিতরণ করা হয়। র‌্যব-৫ এর পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের হাতে কম্বল বিতরণ করেন র‌্যাবের মহাপরিচালক, অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম।


এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল মোঃ কামরুল হাসান, র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার এবং মেজর (কোম্পানী কমান্ডার সিপিএসসি) নাজমুস সাকিব-সহ অন্যান্য অফিসার ও সদস্য বৃন্দ।


বিবার্তা/মোস্তাফিজুর/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com