নোয়াখালীতে ব্যবসায়ীর গাড়িতে ছিনতাই, কক্সবাজারে অস্ত্রসহ গ্রেফতার ৫
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ২১:২০
নোয়াখালীতে ব্যবসায়ীর গাড়িতে ছিনতাই, কক্সবাজারে অস্ত্রসহ গ্রেফতার ৫
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নে থেকে এক ব্যবসায়ীর গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর, মোটরসাইকেল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় কক্সবাজারে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩টি পাইপগান ও ১২ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।


৩০ জানুয়ারি, সোমবার তাদের সোনাইমুড়ী থানায় আনা হয় এবং আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


গ্রেফতারকৃতরা হলেন- চাটখিল উপজেলার ছয়ানী ইউনিয়নের টগবা গ্রামের বাবুলের ছেলে বাদল হোসেন (২৪), একই গ্রামের নূর নবীর ছেলে রাকিব হোসেন রানা (২২), খিলপাড়ার মোহাম্মদ আলীর ছেলে শাহ ইমরান হোসেন শান্ত (২০), সোলেমান বানুর ছেলে আহসান হাবিব (২০) ও বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের আলাদি নগর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে নাজমুল হাসান বিনয় (২৫)।


পুলিশ জানায়, গত ১১ জানুয়ারি একজন ব্যবসায়ী চাঁদপুর থেকে মেলা শেষ করে চৌমুহনীর মেলার উদ্দেশ্যে পিকআপ ও মোটরসাইকেল যোগে মালামাল নিয়ে আসছিলেন। রাতে তার গাড়িগুলো চাটখিল-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের জয়াগ বাজারের কাছাকাছি পৌঁছলে মোটরসাইকেল যোগে কয়েকজন তাদের গাড়িগুলোর গতিরোধ করে। পরে তারা পিকআপ গাড়ি ভাঙচুর ও দুটি গাড়িতে থাকা লোকজনকে মারধর করে নগদ ৪ লাখ ১৫ হাজার টাকা, একটি মোবাইল এবং মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়।


এদিকে, এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে সোনাইমুড়ী থানায় একটি অভিযোগ দায়ের করলে তদন্তে নামে পুলিশ। ছয়ানি টগবা এলাকার একটি সংঘবদ্ধ দল চাটখিল ও সোনাইমুড়ীর বিভিন্নস্থানে মোটরসাইকেল নিয়ে ছিনতাইয়ের কাজে জড়িত বলে তথ্য পায় পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে সোনাইমুড়ী থানার একটি দল কক্সবাজার সি বিচের একটি হোটেলে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করে।


সোনাইমুড়ী থানার ওসি জিয়াউল হক জিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ছিনতাইকারী দলে মাসুম নামের একজন রয়েছে, যার কাজ ছিনতাইয়ের নেতৃত্ব ও মালামাল বিক্রি করা। তাকে গ্রেফতারের জন্য এবং ছিনতাইকৃত মালামাল উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার বিকেলে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/সবুজ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com