ফেনীতে জামায়াতের ১২ নেতাকর্মী আটক
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৯:২৩
ফেনীতে জামায়াতের ১২ নেতাকর্মী আটক
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে নাশকতার প্রস্তুতিকালে ককটেল ও জিহাদি বইসহ বাংলাদেশ জামায়াতে ইসলামীর ১২ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) সকালে ফেনী জেলা জামায়াতের কার্যালয়ে একটি বৈঠক থেকে তাদের আটক করা হয়েছে।


আটককৃতরা হলেন, মোহাম্মদ শফিউল্যাহ, মোস্তফা আজিম, মোহাম্মদ শাহ আলম, আবু তাহের, আব্দুল মতিন, মো. সালাউদ্দিন, আলমগীর, জাকির হোসেন, আব্দুল মোতালেব, মনির হোসেন, মো. মহিউদ্দিন, মো. ইসরাফিল। তাদের প্রত্যকের বাড়ি ফেনী জেলায় বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ফেনী শহরের শান্তি কোম্পানি রোড়স্থ জেলা জামায়াতের কার্য্যালয়ে অভিযান চালানো হয়। এসময় নাশকতার পরিকল্পনাকালে ৫টি ককটেল ও জিহাদী বইসহ ১২ জনকে আটক করা হয়েছে।


ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, আটকরা ওই কার্যালয়ে বসে গোপন বৈঠক করে নাশকতার পরিকল্পনা করছিলেন। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।


এদিকে ফেনী জেলা জামায়াতের আমির মাস্টার শামসুদ্দীন পুলিশের দেয়া বক্তব্য প্রত্যাখ্যান করে বলেন, সেখানে শ্রমিক কল্যাণ ফেডারেশনের একটি অবহিতকরণ সভা ছিল। নাশকতার পরিকল্পনার অভিযোগ কাল্পনিক ও বানোয়াট। অবিলম্বে আটকদের মুক্তির দাবি করছি।


বিবার্তা/রিপন/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com