নড়াইলে বিএনপির ৪২ নেতাকর্মী কারাগারে
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৩, ২০:১৬
নড়াইলে বিএনপির ৪২ নেতাকর্মী কারাগারে
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাশকতার মামলায় নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ পৃথক দুটি মামলায় ৪২ জনকে কারাগারে পাঠায় আদালত। নড়াইল জেলা দায়রা জজ আদালতের পি পি অ্যাড. এমদাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো.আলমাচ হোসেন মৃধা তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


এর মধ্যে সদর থানায় দায়েরকৃত মামলায় ২৯ জন এবং লোহাগড়া থানায় দায়েরকৃত অপর মামলায় ১৩ জনকে কারাগারে পাঠায় আদালত।


আসামি পক্ষের আইনজীবী অ্যাড. ইকবাল হোসেন সিকদার বলেন, পৃথক দুই মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, সহ-সভাপতি জুলফিকার আলী মণ্ডল, সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিবভী জর্জ, লোহাগড়া উপজেলা সভাপতি নজরুল জমাদার, বিএনপির, যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিভিন্ন নেতাকর্মীসহ পৃথক দুই মামলায় ৪২ জন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক শুনানী শেষে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


এর আগে, মঙ্গলবার (২৪ জানুয়ারি) কালিয়া ও নড়াগাতি থানার মামলা ও বুধবার সদর ও লোহাগড়া থানার মামলায় দুইদিনে শতাধিক নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।


উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর রাতে সীমাখালীর মালিবাগ এলাকায় নাশকতা চালায় বলে এজাহারে উল্লেখ্য করা হয়। এ ঘটনায় ৪ ডিসেম্বর সদর থানায় দায়েরকৃত নাশকতার মামলায় ৩২ জনের নাম উল্লেখ্যসহ ১৪০/১৫০জনকে আসামি করে মামলা দায়ের করে পুলিশ। এরপর আসামিরা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন।


বিবার্তা/শরিফুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com